টঙ্গীবাড়িতে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন চান লিটন শিকদার

 প্রতি‌নি‌ধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রতাশী মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী লিটন শিকদার ।

এ লক্ষ্যে স্থানীয় পর্যায়ে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউনিয়ন আওয়ামী লীগ‌ের সহ-সভাপ‌তি লিটন শিকদার

। সম্প্রতি তিনি যশলং ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে মাঠে নে‌মেছেন ।মধ্য দিয়ে জনসাধারণের নিকট সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামনা করে বেড়াচ্ছেন তিনি।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী লিটন শিকদার দলীয় মনোনয়ন (নৌকা) প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণের আশা ব্যক্ত করে বলেন,যশলং ইউনিয়ন বাসীর সুখে দুঃখে সর্বদা পাশে থাকার জন্য দলীয় প্রতিকে চেয়ারম্যান প্রার্থী হতে চাই।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ তথা টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাথে জড়িত।
আওয়ামী লীগের দলীয় একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমি আশা রাখি আওয়ামী লীগের সভানেত্রী আমাকেই মনোনয়ন দিবেন।

এ বলে তিনি যশলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামণা করেন। উল্লেখ্য, প্রার্থী লিটন শিকদার করোনাকালীন সময় থেকে শুরু করে তিনি তার ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে তাদেরকে ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি আর্থিক সহযোগীতা করে আসছেন ।

এছাড়া যশলং ইউনিয়নের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে সর্বদা তাদের সাহায্য সহযোগীতা করার আশাবাদ ব্যক্ত করেন প্রার্থী লিটন শিকদার । এদিকে লিটন শিকদার সহ যশলং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী আরো তিন থে‌কে চার জন র‌হে‌ছে চেয়ারম্যান প্রার্থী মাঠে রয়েছেন। তিনজন প্রার্থী আসন্ন নির্বাচনকে সামনে রেখে স্থানীয় ভাবে ব্যপক প্রচারণা চালাচ্ছেন।

অন্যদিকে যশলং ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন প্রার্থী লিটন শিকদার কে নৌকার মাঝি হয়ে তাদের ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেছে।

Leave a Reply

Your email address will not be published.