মুন্সিগঞ্জে আপন সুইটস এন্ড বেকারীর শুভ উদ্ভোদন

মোঃ জাহাঙ্গীর হোসেনঃঃ

আজ শুক্রবার বেলা ১১.০০ টায় মুন্সীগঞ্জ সদরের কাচারিস্থ আইনজীবী সমিতির মার্কেটে দোয়া মাহফিলের মধ্য দিয়ে আপন বেকারি এন্ড সুইটসের উদ্ভোদন করা হয়। দোয়া পরিচালনা করেন মুন্সীগঞ্জ শহর জামে মসজিদের মুয়াজ্জিন মাওলানা আব্দুর রহিম।

এ সময় উপস্থিত ছিলেন আপন সুইটস এন্ড বেকারীর স্বত্তাধিকারী এবং ফাইভস্টার গ্রুপের চেয়ারম্যান মোঃ নাজমুল হাসান মিলন, জনজীবন ফাউন্ডেশনের সভাপতি ও নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জীবন, মুন্সীগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও সাংবাদিক  মোঃ জাহাঙ্গীর হোসেন, সাংবাদিক ও সংগঠক কাজী বিপ্লব হাসান, নিউজ৭১. টিভির উপ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সাংবাদিক মোঃ নজরুল ইসলাম ছোটন, রুবেল রানা, মোঃ ফরহাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ মনির হোসেন, মন্ডল ফ্যাশনের স্বত্বাধিকারী মোঃ জাকির হোসেন মন্ডল, মোল্লাকান্দি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন সরকার, রিপন হোসেনসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ ।
এ সময় আপন সুইটস এন্ড বেকারীর স্বত্তাধিকারী মোঃ নাজমুল হাসান মিলন বলেন- এক সময় মুন্সীগঞ্জ মিষ্টান্ন জাতীয় খাবারের জন্য বিখ্যাত ছিল। আবার সেই ঐতিহ্যকে ফিরিয়ে আনার জন্য আমার এই পথচলা। আমার বেকারি উৎপাদিত উন্নতমানের মিষ্টান্ন জাতীয় খাবার আমার এই শোরুমে বাজারজাত করা হবে। আজকে প্রথম শোরুমের উদ্ভোদন করা হলো। আগামী সপ্তাহে মুন্সীগঞ্জ সদরেই আরেকটি শোরুমের উদ্ভোদন করব ইনশাল্লাহ। এভাবে সারা বাংলাদেশে ছড়িয়ে দিয়ে শত শত মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে দেশের বেকার সমস্যা দূর করার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.