মুন্সীগঞ্জে এসএসসি ২০০০ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত

মোঃ জাহাঙ্গীর হোসেনঃঃ

মুন্সীগঞ্জে এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর ২০২২ ) শহরের দরবার পার্টি প্লেসে দিনব্যাপী নানা আয়োজনে মুখরিত ছিল এ অনুষ্ঠান। দ্বিতীয়বারের মতো সারাদেশ থেকে আসা ২৬০ জন সাবেক শিক্ষার্থী এতে অংশ নেন। এর আগে শুক্রবার ১লা অক্টোবর ২০২১ সালে ফ্রেন্ড কিচেন এন্ড পার্টি সেন্টার এ অনুষ্ঠিত হয়েছিল।

এসএসসি ২০০০ ব্যাচের এ বছর ২২ বছর পূর্ণ হলো। দীর্ঘসময় বন্ধুদের একত্রে মিলনমেলা না হওয়ায় ব্যাচের আয়োজক বন্ধুরা এই মিলনমেলার অয়োজন করেন। এই উপলক্ষে দূর দূরান্তের বন্ধুদের একে অপরের সাথে সাক্ষাৎ ও আনন্দঘন মূহুর্তের সৃষ্টি হয়।

মিলনমেলা আয়োজনের স্বার্বিক তত্বাবধানে ছিলেন, মো. সাইফুল হক, শামিম ইকবাল, বিথী খন্দকার, জুয়েল আহমেদ, বিপুল দাস, মাহিবুর খান, তারেক গাজী, সবুজ হোসেন, মনির হোসেন, রতন ব্যাপারী, মোহাম্মদ মোরশেদ ও শাকিল হাসান তরুণ সহ অন্যরা।

আয়োজকরা জানান, শুধু আনন্দ উল্লাসে সীমাবদ্ধ থাকে না ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা। দুস্থ মানুষের সহায়তায় ছুটে যায় দেশের বিভিন্ন প্রান্তে।

দিনব্যাপী মিলনমেলার মধ্যে ছিলো শুভেচ্ছা স্বারক প্রদান, র‍্যাফেল ড্র, পরিবার-পরিজন নিয়ে মধ্যাহ্নভোজ, কুইজ প্রতিযোগিতা, মনোজ্ঞসাংস্কৃতিক অনুষ্ঠান সহ আরো নানা আয়োজন। স্কুল জীবনের হারিয়ে যাওয়া বাঁধভাঙা বন্ধুত্বের এক একটা পরিচ্ছেদকে আরেক বার ঝালিয়ে নেওয়ার সুযোগ মিলেছে এই আয়োজনে।

তথ্যসূত্রঃ মাহবুব আলম জয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *