দেশসেরা কন্টেন্ট নির্মাতার সম্মাননা পেয়েছেন ইভা আক্তার


মোঃ জা হোসেন::
শিক্ষক বাতায়নে দেশসেরা কন্টেন্ট নির্মাতার সম্মাননা পেয়েছেন ইভা আক্তার। তিনি মুন্সীগঞ্জের টংগিবাড়ি উপজেলার তস্তিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। সরকারের অ্যাকসেস টু ইনফরমেশন (এটুআই) শিক্ষক বাতায়নে কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ নভেম্বরে তাকে দেশ সেরা কনটেন্ট নির্মাতা ঘোষণা করে।
দেশের সর্বস্তরের শিক্ষকদের জন্য জনপ্রিয় ওয়েব পোর্টাল “শিক্ষক বাতায়ন” প্রায় ছয় লাখ শিক্ষক সেখানে অন্তর্ভুক্ত। সরকারের এটুআই বিভাগের তত্ত্বাবধানে শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের পরিকল্পনা ও বাস্তবায়নে এই ওয়েব পোর্টাল শিক্ষার্থীদের ডিজিটাল পাঠদান পদ্ধতির অন্যতম প্ল্যাটফর্ম। শিক্ষকরা মানসম্মত কন্টেন্ট তৈরি করে এখানে আপলোড করে। ইভা আক্তার বলেন, আমি এই বছর মুন্সিগঞ্জ জেলার জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত হই MIE Expert 2021-2022 এবং দেশ সেরা কনটেন্ট নির্মাতা। এই ধারাবাহিক অর্জন আমাকে আরও কাজ কাজ করতে উদ্বুদ্ধ করেছে। এখন এসব কাজে আমি নতুন করে স্বপ্নের বীজ বুনছি। আশা করি সফলতার ধাপ আরো এগিয়ে নিয়ে যাবে। এতে আমার পরিবার আমাকে সহযোগিতা করেছেন। বিশেষ করে আমার স্বামী ইব্রাহিম খান।
ইভা আক্তারের এই সফলতায় অভিনন্দন জানিয়েছেন সমাজকল্যাণ মূলক সংগঠন জনজীবন ফাউন্ডেশনের সভাপতি এবং নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জীবন, জনজীবন২৪ডটকমের সম্পাদক নূপুর রহমান, নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ তাজুল ইসলাম, বাংলাদেশ সম্মিলিত কবি পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের মুন্সীগঞ্জ সদর শাখার সভাপতি মোঃ আজহার উদ্দিন প্রমুখ.

Leave a Reply

Your email address will not be published.